ফ্রী ইন্টারনেট। জিপির ফ্রী ইন্টারনেট সমস্যা করছে ? নেট স্লো? এই নিন নতুন পদ্ধতি। Free GP internet চালান আবার full স্পীডে।

আসসালামু আলাইকুম। কেমন আছেন Modern Technology এর বন্ধুরা ? কিছুদিন আগে SimpleServer এর ফ্রী ইন্টারনেট সম্পর্কে লিখেছিলাম ও এই ব্লগের ভিজিটররা সহ আমারা অনেকেই ফ্রী ইন্টারনেট চালাচ্ছি। এবং এখনো SimpleServer দিয়ে ফ্রী চালানু যায় কিন্তু অনেক ঝামেলা করছে। যেমনঃ ব্রাউজিন স্পীড কম, মাঝে মাঝে পেজ ব্রাউজই হতে চায়না, তবে ডাউনলোড হয় অনেক স্পীডে। যাই হক এত ঝামেলা করে কি আর ফ্রী চালানু যায় ? তাই আজ আপনাদের মাঝে আর একটি নতুন টিপস নিয়ে হাজির হয়েছি। এই টিকস এর মাধ্যমে ফুল স্পীড এ ফ্রী ইন্টারনেট চালাতে পারবেন।

তাহলে চলুন শুরু করি।

(যারা SimpleServer দিয়ে এতদিন ফ্রী ইন্টারনেট ব্যাবহার করেছেন তারা  SimpleServer কেটে দিন এবং নিচের সিস্টেমে ফ্রী ইন্টারনেট চালান )

1. এখানে ক্লিক করে GP Free.rar নামের সফটওয়্যার টি ডাউনলোড করুন। ডাউনলোডক্রিত Rar ফাইলটি Extract করুন এবং দেখুন নিচের চিত্রের মত চার টি  ফাইল আছে।

2. gpwap ধারা ইন্টারনেট কানেকশন করুন। ( না বুজলে এখানে ক্লিক করে মডেম অথবা নোকিয়া পিসি সুইট এর মাধ্যমে GPWAP সেটিং সিস্টেম জেনেনিন।)

3. আপনার  ডাউনলোড করা চার টি ফাইল হতে XT181PP.exe (লাল চাকারমত) ফাইলটি ডাবল ক্লিক করে ওপেন করুন।
4. এবার নিচের চিত্রের মত Listen এ ক্লিক করুন এবং 30 সেকেন্ড অপেক্ষা করুন।
5. আপনার ব্রাউজার এ প্রক্সি সেটিং করুন আগের নিয়মে 127.0.0.1 এবং পোর্ট 8080. এবার আবার ফুল স্পীডে ফ্রী ইন্টারনেট ব্যাবহার করুন গ্রামীণ সিম দিয়ে। আর হা ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড করতে চাইলে আগের মতই পোর্ট ও প্রক্সি ব্যাবহার করতে হবে।

উপরে পদ্ধতি যদি কারো বুজতে সমস্যা হয় তাহলে আমার আগের পোস্ট টি পড়ুন। আগের পোস্ট টি পড়তে >>>এখানে ক্লিক করুন<<<
আগের নিয়ম অনুযায়ী সবকিছু করুন শুধু SimpleServer সফটওয়্যার এর পরিবর্তে "GP Free.rar" সফটওয়্যার ব্যাবহার করুন।
বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর নতুন নতুন টিকস পেতে এই ব্লগেই চোখ রাখুন।
আল্লাহ্‌ হাফেজ।

Comments